You are here
Home > Don't Miss > বিনোদন > রিনি গ্রেসি: সুপারকার রেসার থেকে পর্নস্টার হয়ে ওঠার কাহিনী

রিনি গ্রেসি: সুপারকার রেসার থেকে পর্নস্টার হয়ে ওঠার কাহিনী

রিনি গ্রেসি

বিশ্বজুড়ে করোনা ত্রাসে বিপর্যস্ত জনজীবন।দীর্ঘদিন গৃহবন্দি মানুষ, স্তব্ধ কর্মজীবন।একদিকে অর্থসংকট অন্যদিকে করোনার আতংক, শাঁখের করাতের মতোই অবস্থা! আপামোর বিশ্বজনবাসীর। এই সংকটজনক পরিস্থিতিতে মানুষ জীবন বাঁচাবে না জীবিকা? এমনই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ন তারকা রিনি গ্রেসি-এর সুপারকার রেসার থেকে পর্নস্টার হয়ে ওঠা।

সুপারকার রেসার রিনি গ্রেসি
ছবি ইন্টারনেট থেকে সংগ্রহীত

শুধুমাত্র অস্ট্রেলিয়ন সুপারকার রেসার না প্রথম মহিলা সুপারকার ড্রাইভার রিনি গ্রেসি। ২০১৩-২০১৪ সালে পার্শে ক্যারেরা কাপে চ্যাম্পিয়নশিপের মাধ্যমেই রেসিং জগতে তার পদার্পন। একের পর এক বহু রেসিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন রিনি গ্রেসি। কার রেসিং বন্ধ করে রিনি গ্রেসির বর্তমান জীবিকা পর্নস্টার। কি কারণ? এই অস্ট্রেলিয়ন তারকা রিনি গ্রেসির পর্নস্টার হয়ে ওঠা! বিশদে দেখে নিন –

  • মাত্র ২৫শে সুপারকার ড্রাইভার থেকে বিদায়
  • অর্থসংকটে অস্ট্রেলিয়ন তারকা রিনি গ্রেসির সুপারকার রেসার থেকে পর্নস্টার হয়ে ওঠা
  • রিনি গ্রেসি কার রেসার হিসাবে খ্যাতি পেয়েছেন অর্থ না!

মাত্র ২৫শে সুপারকার ড্রাইভার থেকে বিদায়:

খুব অল্প বয়সেই রিনি গ্রেসি খ্যাতি অর্জন করেন অস্ট্রেলিয়ন তারকা সুপারকার রেসার হিসাবে । কিন্তু মাত্র ২৫ বছর বয়সেই রিনি গ্রেসির সুপারকার ড্রাইভার থেকে বিদায়।এবং পর্নস্টার দুনিয়াতে পদার্পন এক চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি করেছে।

View this post on Instagram

Merry Easter 🐣

A post shared by RENÈE GRACIE 🧂 (@renee_gracie) on

অর্থসংকটে অস্ট্রেলিয়ন তারকা রিনি গ্রেসির সুপারকার রেসার থেকে পর্নস্টার হয়ে ওঠার কাহিনী:

বেশ কিছুদিন চরম অর্থসংকটে ভুগছিলেন রিনি গ্রেসি। রিনির কথায় জানা গিয়েছে – অর্থসংকট তো রয়েছে তার উপর করোনার ছোবলে কার রেসিং জগতে নিজের অস্তিত্ব ও চাকরি টিকিয়ে রাখা সম্ভবপর না। কিন্তু দুনিয়ার লেলিহান মহিমায় তুরন্ত মিটিয়ে দিয়েছে তাঁর সমস্ত সংকট। এবং রিনির পর্নজগতে পদার্পন হয়েছে। রিনির কথায় তাঁর বাবা সমর্থন করেছেন পর্নজগতে এই পদার্পন। রিনি গ্রেসির বর্তমান জীবিকা পর্নস্টার। এভাবেই অর্থসংকটে অস্ট্রেলিয়ন তারকা রিনি গ্রেসির সুপারকার রেসার থেকে পর্নস্টার হয়ে ওঠা।

রিনি গ্রেসি কার রেসার হিসাবে খ্যাতি পেয়েছেন অর্থ না!

রিনি গ্রেসির কথায় জানা যায় – কার রেসার হিসাবে খ্যাতি অর্জন করেছেন কিন্তু অর্থ না! আর্থিক স্বচ্ছলতা কার রেসিং জগতে পাননি। বর্তমানে পর্নজগতে প্রচুর অর্থ ইনকাম করছেন। রিনির বাবা ও তাঁর এই প্রচুর অর্থ ইনকামে খুশি। পর্নসাইটে নিজের হট ভিডিও আপলোড করে সপ্তাহে ২৫ হাজার ডলার পাচ্ছেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি আরও জানান –

“আমি রিনি ছিলাম, আছি আর থাকবো। আমার এখনও চাকরি রয়েছে। ব্যক্তি হিসেবে আমার জীবনে কোনো পরিবর্তন হয় নি।”

রিনি গ্রেসি

আরও পড়ুন – ঝুমা বৌদির হট ডান্স

অর্থাভাব সত্যি মানুষকে কোথায় পৌঁছে দিতে পারে! রিনি গ্রেসি তার চাক্ষুষ প্রমাণ। অর্থসংকটের জেরেই অস্ট্রেলিয়ন তারকা রিনি গ্রেসির পর্নস্টার হয়ে ওঠা। যদিও রিনি গ্রেসি পর্নজগতে এসে খুবই খুশি তিনি নিজেই স্বীকার করেছেন।
[ইন্টারনেট সংগৃহীত]

এরকমই আরো বিভিন্ন বিনোদনমূলক নিউজ পেতে আমাদের সাথে থাকুন ।

Leave a Reply

Top