You are here
Home > Don't Miss > বিনোদন > ঝুমা বৌদির হট ডান্স: শরীরী উন্মাদনায় কাঁপছে নেটদুনিয়া দেখুন ভিডিও

ঝুমা বৌদির হট ডান্স: শরীরী উন্মাদনায় কাঁপছে নেটদুনিয়া দেখুন ভিডিও

ঝুমা বৌদির হট ডান্স

বর্তমান পরিস্থিতিতে করোনা আতঙ্কিত ফিল্ম তারকা, ক্রীড়া তারকা, শিল্পী মহল ও রাজনীতিবিদ থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই লকডাউনে গৃহবন্দি। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে মোনালিসা মানে ‘দুপুর ঠাকুরপো’ র ঝুমা বৌদির হট ডান্স!

আজ গোটা দেশ জুড়ে দীর্ঘ লকডাউনে সেলিব্রিটি থেকে আমজনতার প্রত্যেকেই ফেসবুকে বিভিন্ন পোস্ট করে এমনকি রান্নাঘরে বিভিন্ন রেসিপি আবিস্কারে নিজেকে ব্যস্ত রেখেছে। উল্লেখ্য টলি পাড়ার মোনালিসা ওরফে ঝুমা বৌদিও ফেসবুকে বিভিন্ন মন মাতানো পোস্ট শেয়ার করেই সময় কাটাচ্ছেন। মোনালিসার বিভিন্ন হট পোস্ট এর আগে ও আমরা দেখেছি। তবে এই লকডাউনে শেয়ার করা ঝুমা বৌদি-র হট ডান্স ঠাকুরপোদের মন মাতিয়ে ও শরীরী শিহরণ জাগিয়ে তুলেছে। এবং সোশ্যাল মিডিয়ার হট সেনসেশনে পৌঁছেচে ।

আসুন দেখে নিন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশনে পৌঁছানো ‘দুপুর ঠাকুরপো’ র ঝুমা বৌদির হট ডান্স –

  • ঝুমা বৌদির হট ডান্স
  • হট প্যান্ট খোলা টপে ঝুমা বৌদির নাচ
  • লকডাউনে ‘গেঁন্দাফুল’ গানে শরীরী উন্মাদনায় ‘দুপুর ঠাকুরপো’ র ঝুমা বৌদি

ঝুমা বৌদির হট ডান্স:

‘দুপুর ঠাকুরপো’ র জনপ্রিয় অভিনেত্রী ঝুমা বৌদি, লাস্যময়ী, শরীর কাঁপানো নাচের ভঙ্গিতে বহু যুবককে মাতিয়ে তোলে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক হট পোস্ট, নাচের ভিডিও শেয়ার করতে দেখা যায় ঝুমা বৌদিকে। এবং তা নিমেষেই ভাইরাল হয়ে উঠেছে –

১. কালোমনোকিনীতে ভিজে খোলা চুলে ও শরীরী আদ্রতায় মোনালিসার সুইমিং পুলের নাচ যুবককূলকে ঘায়েল করতে বাধ্য।

View this post on Instagram

Do You Love 💓 Me… ❤️❤️❤️

A post shared by MONALISA (@aslimonalisa) on

২. সুপারহিট হিন্দি ‘দিলবর’ গানের সাথে নেচেও তিনি ভাইরাল হয়েছেন।

৩. বলিউডের সলমন খানের ‘কিক’ মুভিতে ‘জে ম্যায়নু প্যার না মিলে’ গানে হট ড্যান্সে ঝুমা বৌদি। এবং তা শেয়ার করে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছেন।

হট প্যান্ট খোলা টপে ঝুমা বৌদির নাচ:

এই লকডাউনে মোনালিসা ওরফে ঝুমা বৌদি হট প্যান্ট খোলা টপের একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যে নাচে জামার উপরেই উন্মুক্ত ক্লিভেজ দেখার নেশায় উত্তেজিত ঠাকুরপোরা সোশ্যাল মিডিয়া থেকে চোখ সড়াতেই পারে নি।

লকডাউনে ‘গেঁন্দাফুল’ গানে শরীরী উন্মাদনায় ‘দুপুর ঠাকুরপো’ র ঝুমা বৌদি:


নিজেকে সবার নজরে রাখতে এবং নিজের হটনেস জাহির করতে লকডাউনের মধ্যে ও ঘরে থেকেই ঝুমা বৌদি উত্তেজিত, সাড়া জাগানো হট ভিডিও পোস্ট করে চলেছে এবং মুহূর্তের মধ্যে তা ভাইরালও হয়ে উঠছে।

এই লকডাউনে ‘দুপুর ঠাকুরপো’ র ঝুমা বৌদির হট ডান্স সোশ্যাল মিডিয়ায় ব্যপক সাড়া ফেলেছে। ‘গেঁন্দাফুল’ গানে সঙ্গী বিক্রান্তের সাথে মোনালিসার শরীর মোচরানো ও কোমর দোলানো নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে । ‘গেঁন্দাফুল’ গানের এই নাচে মোনালিসার শরীরী উন্মাদনায় এবং তার লাস্যময়ী হট ড্যান্সে ‘দুপুর ঠাকুরপো’ র  ঠাকুরপোরা উন্মত্ত, ঘায়েল ও উত্তেজিত।

আরও পড়ুন – হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যেসব নায়িকারা

টলি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা বা আপনাদের সকলের প্রিয় ‘দুপুর ঠাকুরপো’ র ঝুমা বৌদি-র নাচ কেমন লাগলো? কমেন্ট করে জানান এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। এরকমই আরও বিনোদনমূলক আপডেট পেতে আমাদের সাথে থাকুন ।

[ইন্টারনেট সূত্রে প্রাপ্ত]

Leave a Reply

Top