You are here
Home > Don't Miss > বিনোদন > সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী ও ভাইরাল টলি জগত

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী ও ভাইরাল টলি জগত

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রীদের ফটোশুট সম্প্রতি কমন বিষয় হয়ে দাঁড়িয়েছে। আসুন দেখে নেওয়া যাক সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী ও ভাইরাল টলি জগত :

  • বিকিনি (সাহসী পোশাক)
  • সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী
  • সাহসী পোশাকে টেলি তারকা

বিকিনি :

সাঁতার কাটার সময় বা সমুদ্র তটে সময় কাটানোর জন্য বিকিনি বিশেষ ভাবে ব্যবহৃত হয়।
সুন্দরী মডেল, বলিউড বা হলিউডের অভিনেত্রীরা যেভাবে বিকিনিতে ঝড় তোলেন সব হৃদয়ে। তেমনি টলিউডে ও বিকিনিতে জোয়ার এনেছে বেশ কিছু টলি অভিনেত্রী।এবং সেই সাথে ট্রল ও হয়েছেন। বিকিনি ছাড়া ও বিকিনির মতোই কিছু সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী – রা ভাইরাল হয়েছেন।

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী :

টলি দুনিয়ায় যারা চোখ ধাঁধিয়েছেন, সে বাংলা চলচ্চিত্র অভিনেত্রী হোক বা ছোটপর্দার ধারাবাহিক নায়িকা হোক প্রত্যেকেই নেটিজেনদের সমালোচনার কেন্দ্রবিন্দুতে।ছোট পোশাকে, শরীরী উষ্ণতায় টলিউডের ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন প্রত্যেকেই। সোশ্যাল মিডিয়াতে যারা সবথেকে বেশি ভাইরাল হয়েছেনএমনই কয়েকজন সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী হল :

স্বস্তিকা মুখোপাধ্যায় :

এই মুহূর্তে টলিউডের বিতর্কের শীর্ষৈ যেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের নামটিই আসে। টলি পাড়ার সাহসী ও ঠোঁটকাটা এই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। একাধিক ফটোশুটে তাকে বিকিনিতে দেখা গিয়েছে।

ঋতাভরী চক্রবর্ত্তী :

স্টার জলসার একটি সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ থেকে টলিউডে পরিচিত হন। অভিনয় দক্ষতায় অল্প সময়ের মধ্যেই রুপোলি পর্দা এমনকি বলিউডে ও কাজ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছেন ঋতাভরী চক্রবর্ত্তী। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে জনপ্রিয় হয়ে থাকতে প্রায়ই ইনস্ট্রাগ্রামে সাহসী পোশাকে হটফটো শুটের ছবি শেয়ার করতে দেখা যায় ঋতাভরীকে। কখনো বিকিনি পরা সুইমিং পুলের বেশ কিছু বেশ কিছু ছবি, কখনো টুপিস ফটোশুটে ভাইরাল হয়েছেন তিনি।সম্প্রতি ইনস্ট্রাগ্রামে নিজেকে ধরা দিয়েছেন – শরীরে নেই কোনো অন্তর্বাস, সাদা বিছানায় শরীরী বিভঙ্গ ঢাকা সাদা চাদরযুক্ত হট অ্যান্ড সেক্সি ফটোশুটে।

ঋতুপর্ণা সেনগুপ্ত :

টলিউডে বিকিনি পরার ক্ষেত্রে পথ প্রদর্শক করেছেন তিনি। বিকিনি পরার তুলনায় একটু স্হূল দেহ নিয়ে সমালোচনার কেন্দ্রে পৌঁছালে ও তিনি যে সময়ের থেকে অনেকটাই সাহসিকতার পরিচয় দিয়েছেন তা অস্বীকার করা যাবে না। বছর ৪৮ এর এই অভিনেত্রী এ বয়সে নিউ কামারদের টেক্কায় সম্প্রতি নিজের ইনস্ট্রাগ্রামে সাহসী পোশাকের ছবি শেয়ার করেছেন। আকাশী রঙের মনোকিনিতে সুইমিং পুলের পাশেই তোলা ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করে বোল্ড লুকে ধরা দিয়েছেন।

রাইমা সেন :

বর্তমান সময়ে টলিউডের সুপারস্টার নায়িকাদের মধ্যে একজন রাইমা সেন। খুব বেশী সাহসী পোশাকে দেখা না গেলেও বেশ কয়েকটি মুভিতে কিছু বোল্ড দৃশ্যে নেটিজেনদের মন জয় করেছেন এছাড়া ও ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ মুভিতে স্বস্তিকা ও পর্নোর পাশাপাশি রাইমা সেনকে ও দেখা গিয়েছে বিকিনিতে।
সম্প্রতি রাইমা উন্মুক্ত বক্ষে, দীপ্ত চাহনি ও খোলামেলা পোশাকে এক দক্ষিণি ছবির পোষ্টারে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ তুলে দিয়েছে।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় :

টলিউডের অন্যতম মোহময়ী নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সাউথের একটা ছবিতে সমুদ্রের মাঝে ফটোশুট করে ভাইরাল হয়েছেন।

পার্নো মিত্র :

‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ ছবিতে বিকিনিতে প্রথম দেখা যায় পার্নো মিত্র কে। এছাড়া হটপ্যান্ট ও অন্তর্বাসে দেখা গিয়েছে তাঁকে।

পাওলি দাম :

টলিউড থেকে বলিউড সর্বত্র অভিনয়ে পারদর্শী অভিনেত্রী পাওলি দাম। ‘হেট স্টোরি’ মুভিতে অনস্ক্রিনে একাধিক বার তাঁকে বিকিনি পরে দেখা গিয়েছে। পাওলি তার ছবির জন্য বহুবার বিকিনি বা বিকিনির মতো পোশাকে ফটোশুট করেছেন যা ভাইরাল করেছিল তাঁকে।

রিয়া সেন :

বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর কেড়ে নিতে শরীরি উষ্ণতায় নিজেকে মেলে ধরে বিভিন্ন সাহসী ফটোশুট করতে থাকেন। ইনস্ট্রাগ্রামে শেয়ার করা সমুদ্র সৈকতে বিকিনি পরা রিয়ার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। সম্প্রতি একটি ট্রান্সপারেন্ট পোশাকে সেক্সিলুকে বোল্ড করে তুলেছেন নিজেকে।

মিমি চক্রবর্ত্তী :

বোল্ড ফটোশুটে নীল তারকা সানি লিওনের মতোই সাহসী এই টলিউডের অভিনেত্রী। মিমি জানিয়েছেন, সানি লিওনের মতো হতে তার কোনো আপত্তি নেই।

প্রিয়াঙ্কা সরকার :

টলিউডে জনপ্রিয় অভিনেত্রীদের একজন প্রিয়াঙ্কা সরকার। সুইমিং পুলে খোলা পোশাকের ফটোশুটে ভাইরাল হয়েছেন।

রুক্মিণী মৈত্র :

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে নেশায় মত্ত, কালো স্লিটেড স্কাট ও নেট টপ পরে পাব-এর ডান্স ফ্লোরে উদ্দাম নাচ, নাচের সাথেই ধূমপানের ধোঁয়া ছাড়তে দেখা গিয়েছে। যা তাকে ভাইরাল করে দিয়েছে। অভিনেতা দেবের আগামী ছবি ‘পাসওয়ার্ড’ এর সদ্য মুক্তি পাওয়া ‘ট্রিপি লাগে’ গানেই রুক্মিণীর এমন সাহসী লুক।

মুনমুন সেন :

mun mun sen bikini

মুনমুন সেনের হাত ধরেই বাংলা ছবির নায়িকারা যেন সাহসী দৃশ্যে ছবি শুট করতে সাবলীল হয়েছিল । সম্প্রতি মুনমুন সেনের জন্মদিন উপলক্ষে রাইমা সেন সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের একটা ছবি শেয়ার করেছেন। ছবিতে মুনমুন সেন সুইমিং-এর পোশাক পরে যা ভক্তদের কাছে ভাইরাল হয়েছে।

নুসরত জাহান :

আরও পড়ুন – অতিরিক্ত হস্তমৈথূন্য জনিত সমস্যা সমাধান

টলিউডের সুন্দরী নায়িকা নুসরত জাহান। সম্প্রতি নিজের ইনস্ট্রাগ্রামে ইন্দোনেশিয়ার বালিতে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন। সমুদ্র সৈকতে সবুজ রঙের বিকিনিতে দেখা গিয়েছে নুসরতকে। নুসরতের এমন সাহসী পোশাক সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে।

ভাইরাল বেশ কিছু সাহসী পোশাকে টেলি তারকা :

টিনা দত্ত :

জনপ্রিয় ধারাবাহিক ‘উতরন’ এর ইচ্ছা- ই টলি অভিনেত্রী টিনা দত্ত । ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’ সিনেমাতে তাঁর আত্মপ্রকাশ টলিউডে। বিভিন্ন সাহসী পোশাকে নিজেকে মেলে ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পৌঁছেছেন টিনা ।

ঐন্দ্রিলা সেন :

আপনাদের পছন্দের ঐন্দ্রিলা বা দুষ্টু, সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করে হটনেস ছড়ালেন। সাহসী পোশাকে পাটায়া বা থাইল্যান্ড বীচে জলের উষ্ণতা ছড়িয়ে ভাইরাল হয়েছেন।

মিশমি দাস :

View this post on Instagram

All set for @east.wav music festival.

A post shared by Mishmee Das (@mishmeedas13) on

বাংলা সিরিয়ালের জনপ্রিয় মিশমি দাস বাংলা ছবিতে ও নিজের জায়গা করে নিয়েছেন। সম্প্রতি সাতটি চক্র ট্যাটু করা খোলা পিঠের একটা ছবি শেয়ার করে সমালোচনার স্বীকার হয়েছেন মিশমি।

দ্বীপানিতা ঘোষ :

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী হিসাবে দ্বীপানিতা ঘোষের নামটি ও উল্লেখযোগ্য।

দ্বীপানিতা ঘোষ

সোহিনী সরকার :

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী সোহিনী

আরও পড়ুন – কলকাতার কিছু প্রেমের জায়গা | Romantic Places In Kolkata

সোহিনী সরকার খুব অল্প সময়ের মধ্যে নায়িকা হিসাবে বিভিন্ন সিরিয়াল ও চলচ্চিত্রে জায়গা করে নিয়েছে। নিজস্ব প্রোফাইলে শেয়ার করা কিছু হট লুক ছবি ও সুইমিং পুলে বিকিনি পরা বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ।

অদৃজা রায় :

সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী adrija ray

বঙ্গ টেলি অভিনেত্রীরা ক্রমশ সাহসী পোশাকে নিজেদেরকে ধরা দিচ্ছেন। অদৃজা রায়কে ও দেখা গেল বিকিনি পরা ছবিতে।

বিভিন্ন সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ার তথ্যসূত্র সংগৃহীত টলি জগতে আলোড়ন সৃষ্টিকারী সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী সম্পর্কে জানানো হল। এরকম আরও ভাইরাল হটনিউজ ও তারকাদের সম্বন্ধে জানতে আমাদের পেজটি লাইক করুন।

Leave a Reply

Top