You are here
Home > Don't Miss > বিনোদন > হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যেসব নায়িকারা

হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যেসব নায়িকারা

হট ফটো

এটা কম্পিটিশনের যুগ। আর কম্পিটিশন টা যখন হটনেসের তখন হলিউড, বলিউড ও টলিউড কেউ-ই পিছিয়ে নেই এই প্রতিযোগিতায়! একের পর এক হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সেলিব্রিটি নায়িকারা।

তাহলে চলুন দেরি না করে দেখে নেওয়া যাক স্যোশাল মিডিয়া ও ইন্টারনেট জগতে সারা জাগানো সেলিব্রিটি নায়িকাদের কিছু হট ফটো।

হলিউড সেলিব্রিটিদের হট ফটো:

বলাবাহুল্য, হটনেসের দিক থেকে হলিউড সেলিব্রিটিরা দীর্ঘদিন ধরেই অনেক এগিয়ে আছে। তো চলুন সময় নষ্ট না করে দেখে নেওয়া যাক সর্বকালের সেরা হলিউড নায়িকাদের কিছু মন মাতানো হট ফটো।

Emma Watson:

দেখুন কত বড়ো হয়ে গেছে হ্যারি পটারের সেই ছোট্ট মেয়েটি। তার গ্লামারাস লুক মুগ্ধ করবে আপনাকে।

Scarlett Johansson:

হলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী স্কারলেট। অভিনয়ের পাশাপাশি তার হটনেস দিয়েও দর্শকের মন কেড়েছেন এই অ্যাভেঞ্জার গার্ল।

Jennifer Lawrence:

অস্কার জয়ী এই হলিউড অভিনেত্রীর কিউটনেসের কোনো তুলনা হয়না। আসুন দেখে নেওয়া যাক তার কিছু মন মুগ্ধ করা ছবি।

Alexandra Daddario:

এই হলিউড অভিনেত্রীর রূপও আপনাকে মুগ্ধ করবে।

বলিউড সেলিব্রিটিদের হট ফটো:

হটনেসের দিক থেকে হলিউড অভিনেত্রীরা যতই এগিয়ে থাক না কেনো, ভারতীয় নারীর সৌন্দর্য সব কিছু কে হার মানায়। আসুন ৮০ দশক থেকে আজ পর্যন্ত সেরা কিছু বলিউড নায়িকাদের মন মাতানো ছবি দেখে নেওয়া যাক।

কাটরিনা কাইফ:

বলিউডে পা রাখার সাথে সাথেই তিনি তার হট ও সেক্সি লুক দিয়ে দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছিলেন। আপনাদের জন্য রইল কাটরিনা কাইফের কিছু হট ফটো।

মাধুরী দিক্ষিত:

বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষিত যিনি এক্সপ্রেশন কুইন নামেও পরিচিত। তার নাচ ও অঙ্গভঙ্গি দেখে আজও দর্শকের হৃদয় ধুক পুক করতে থাকে। বলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। ৮০ দশক থেকে আজও তার মহিমা কোনো অংশে কমে যায় নি।

ঐশ্বর্য রাই বচ্চন:

মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চন সম্ভবত বলিউডের সবথেকে হট ও সেক্সি নায়িকা। যার জন্য পাগল বহু দর্শক। আসুন দেখে নেওয়া যাক ঐশ্বর্য রাই বচ্চনের গ্লামারাস লুক।

প্রিয়াঙ্কা চোপরা:

বলিউডের পাশাপাশি ইন্টারন্যাশনাল সেলিব্রিটি প্রিয়াঙ্কা চোপরার হটনেসের কোনো তুলনা হয়না। সম্প্রতি তিনি ব্রা পরিধান না করে ফটো আপলোড করে সমালোচনার শিকার হয়েছিলেন।

অনুষ্কা শর্মা:

খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন আর জিতে নিয়েছেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও।

জারিন খান:

কিছুটা ক্যাটরিনার মতো দেখতে এই অভিনেত্রীর রূপের কোনো তুলনা হয়না।

দীপিকা পাডুকন:

দীপিকা পাডুকনের কিউটনেস দর্শকদের কে পাগল করে দেয়। আসুন দেখে নেওয়া যাক তার কিছু পাগল করা ছবি।

আলিয়া ভট:

কিউটনেস ওভারলোডেড বলে যদি কিছু থাকে তাহলে সেটা আলিয়া ভট। তার মতো এতো মিস্টি দেখতে বোধহয় বলিউডের আর কোনো অভিনেত্রী নেই।

টলিউড সেলিব্রিটিদের হট ফটো:

হটনেসের প্রতিযোগিতায় পিছিয়ে নেই টলিউডের অভিনেত্রীরাও। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাদের হট ফটো আপলোডের ধুম দেখে মনে হয় তারা যেনো হলিউড ও বলিউড অভিনেত্রীদের থেকে এগিয়েই আছেন।

আসুন দেখে নেওয়া যাক বর্তমানে ইন্টারনেট জগত কাপানো টলিউড অভিনেত্রীদের কিছু হট ফটো।

শ্রাবন্তী সিং:

সম্ভবত টলিউডের সবথেকে মিস্টি অভিনেত্রী হলেন শ্রাবন্তী। বিয়ে নিয়ে সমালোচনার শীর্ষে তিনি। যাইহোক বিয়েটা সবার ব্যাক্তিগত ব্যাপার, সেটা নিয়ে সমালোচনা করা উচিত নয়। আসুন এইসব কথা বলে সময় নষ্ট না করে দেখা নেওয়া যাক শ্রাবন্তীর হট ফটো গুলি।

স্বস্তিকা মুখোপাধ্যায়:

অতিরিক্ত শরীর প্রদর্শন ও যৌন উত্তেজনা পূর্ণ অভিনয়ের জন্য সমালোচনার শীর্ষে টলিউডের অভিনেত্রী স্বস্তিকা। যদিও তার হট ও সেক্সি অবতার দর্শকের মন কেড়ে নিয়েছে। আসুন দেখে নেওয়া যাক সোশ্যাল মিডিয়া কাপানো তার হট ফটো গুলি।

শ্রীলেখা মিত্র:

বয়স বাড়ার সাথে সাথে হটনেসও যেনো বাড়ছে এই অভিনেত্রীর। হট ফটো আপলোড করে রিতিমতো স্যোশাল মিডিয়া মাতিয়ে রেখেছেন শ্রীলেখা।

সম্প্রতি তার ব্যায়ামের ভিডিও হয়েছে ভাইরাল, দেখুন সেই ভিডিও।

ঋতাভরী চক্রবর্ত্তী:

পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে ঋতাভরী-ই যেনো আছেন সবার উপরে। বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ এর মাধ্যমে অভিনয় জগতে আসেন তিনি। খুব অল্প সময়ের মধ্যেই তিনি হয়ে ওঠেন একজন জনপ্রিয় অভিনেত্রী।

ঋতুপর্ণা সেনগুপ্ত:

বাংলা সিনেমাতে হট ও সেক্সি অবতারের পথিকৃৎ ঋতুপর্ণা সেনগুপ্ত। আজও তার হটনেস কোনো অংশে কমে যায়নি। হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তিনি।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়:

টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী, তার রূপ সত্যিই অতুলনীয়।

পাওলি দাম:

শরীর প্রদর্শনের দিক দিয়ে এই অভিনেত্রী রয়েছেন সবার থেকে এগিয়ে। তার হট ও সেক্সি অবতার বাড়িয়ে দেয় দর্শকের হার্ট বিট।

নুসরত জাহান:

খুব অল্প সময়েয় টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন নুসরত। তার হটনেসের কথা আমরা সবাই জানি। হট ও সেক্সি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়া মাতিয়ে রেখেছেন ইনি।

আরও পড়ুন – সাহসী পোশাকে টলিউড অভিনেত্রী ও ভাইরাল টলি জগত

সুন্দরের প্রতি আকৃষ্ট হই আমরা সবাই-ই। তাই সুন্দরী নায়িকাদের হট ফটো সমাহার নিয়ে আসলাম আপনাদের জন্য। আমাদের এই পোস্টটি আপনাদের কেমন লাগলো সেটা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Top