You are here
Home > Don't Miss > সম্পর্ক > ফোরপ্লে কিভাবে করতে হয়: মেনে চলুন এই ৫টি টিপস্ পাবেন স্বর্গ সুখ

ফোরপ্লে কিভাবে করতে হয়: মেনে চলুন এই ৫টি টিপস্ পাবেন স্বর্গ সুখ

ফোরপ্লে কিভাবে করতে হয়

আজকাল প্রায় সব দম্পতির মধ্যেই বিভিন্ন ধরনের অশান্তি লেগেই থাকে। তবে সব অশান্তির মূল কারণ হচ্ছে একে অপরের প্রতি ভালোবাসার অভাব। দেখা গেছে যে যৌন জীবনে বেশিরভাগ দম্পতি সন্তুষ্ট নয়। যৌন মিলনের সময় চরম তৃপ্তি পেতে ফোরপ্লের ভূমিকা অপরিসীম। আজ আমরা আলোচনা করবো কিভাবে ফোরপ্লে করতে হয় আর কিভাবে এর সাহায্যে যৌন মিলনের সম্পূর্ণ তৃপ্তি পাওয়া যায়।

এই পোস্টে যে গুরুত্বপূর্ণ বিষয় গুলি আলোচিত হয়েছে:

  • ফোরপ্লে কী?
  • ফোরপ্লে পদ্ধতি

চলুন দেখে নেওয়া যাক।

ফোরপ্লে কী?

অনেকেই হয়তো জানেন না ফোরপ্লে কী? ফোরপ্লে হলো অরগাসমের প্রাথমিক ধাপ। বুঝলেন না তো? অরগাসম হচ্ছে যৌন মিলনের সবথেকে শেষ ধাপ অরগাসম হলেই প্রকৃত যৌন সুখ পাওয়া যায়। আর এই অরগাসমের প্রাথমিক ধাপ হলো ফোরপ্লে যেটা বাদ দিলে অরগাসম সম্পূর্ণ হয় না বা যৌন মিলনের চরম তৃপ্তি লাভ হয় না।
ফোরপ্লে কিভাবে করতে হয়? সহজ ভাবে বললে ফোরপ্লে হলো আপনার সঙ্গী/সঙ্গীনী কে যৌন মিলনের ঠিক আগের মূহুর্তে শরীরের বিভিন্ন জায়গাতে স্পর্শ করে ও ভালোবেসে যৌন উত্তেজিত করা। ফোরপ্লের মাধ্যমে চরম যৌন সুখ পাওয়া যায়।

এখন অনেকেই ভাবছেন যে কিভাবে ফোরপ্লে করে? বা এর কি কোনো বিশেষ পদ্ধতি আছে?
হ্যাঁ, অবশ্যই ফোরপ্লের কিছু বিশেষ পদ্ধতি আছে যেটা মেনে কাজ করলে আপনি এবং আপনার পার্টনার উভয়েই পাবেন স্বর্গ সুখ।

ফোরপ্লে পদ্ধতি

একটা ছেলেই সবসময় তার পার্টনারকে উত্তেজিত করবে তা কিন্তু নয়। একটা মেয়েকেও সমানভাবে তার পার্টনারকে উত্তেজিত করা প্রয়োজন। মানে ফোরপ্লে উভয়কেই করতে হবে যৌন মিলনের সম্পূর্ণ সুখ পাওয়ার জন্য।

সবার যৌন উত্তেজনা সমান নয়। কেউ সামান্য হাগ ও চুম্বনেই উত্তেজিত হয়ে পড়ে আবার কারোর অনেকটা সময় লাগে উত্তেজিত হতে। তবে সে যেমনই হোক না কেন, সম্পূর্ণ যৌন তৃপ্তি পেতে সঠিকভাবে ফোরপ্লে করা প্রয়োজন।

ফোরপ্লে কিভাবে করতে হয় সে সম্পর্কিত ৫ টি টিপস্ নীচে বর্ণনা করা হলো:

১. প্রথমেই সরাসরি যৌন মিলন বা যৌনাঙ্গে স্পর্শ করবেন না। প্রথমে আপনার পার্টনারকে টেনে নিজের বুকে নিন এবং তাকে জড়িয়ে ধরুন। এবং তার কপালে চুম্বন করুন। তাকে এটা বিশ্বাস করান যে সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ।

২. এরপর আপনি তার ঠোঁটে দীর্ঘ সময় ধরে চুম্বন করুন এবং আপনার পার্টনার কেও সমানভাবে সহযোগিতা করতে বলুন। একে অপরের সাথে ভালোবাসায় মিশে যান।

৩. এরপর আপনি আপনার পার্টনারের সারা শরীরে চুম্বন করতে পারেন। তবে কয়েকটি বিশেষ জায়গা তে স্পর্শ বা চুম্বন অবশ্যই করবেন। যেমন:

কানের লতি – কানের লতি তে আলতো করে চুম্বন ও জিহ্বা দ্বারা স্পর্শ করতে পারেন। তবে ভুলেও কানের ছিদ্রে জিহ্বা দেবেন না, তাহলে হিতে বিপরীত হতে পারে।

গলা ও ঘাড় – ফোরপ্লে পদ্ধতির মধ্যে এটি অন্যতম। আপনার পার্টনারের গলা ও ঘাড়ে আলতো চুম্বন ও জিহ্বা দ্বারা স্পর্শ করুন।

পিঠ – আপনার পার্টনারের উন্মুক্ত পিঠে ভালোবাসা পূর্ণ চুম্বন করুন।

পেট – সারা পেটে চুম্বন করুন, হাত দিয়ে পেটে হাল্কা মাসাজ করতে পারেন। তবে সবথেকে যেটা গুরুত্বপূর্ণ সেটা হলো আপনার জিহ্বা দিয়ে আপনার সঙ্গীনীর নাভির চারপাশে ও নাভির ভিতর যতটা সম্ভব স্পর্শ করুন।

পায়ের আঙুল – আপনার সঙ্গীনীর পায়ের আঙুলে কিস করুন। তাছাড়া পায়ের আঙুলে জিহ্বা দ্বারা স্পর্শ করুন এবং প্রয়োজনে আঙুলটি মুখের ভিতরে নিয়েও আদর করতে পারেন।

৪. এরপর ফোরপ্লের একটা গুরুত্বপূর্ণ অংশ হলো আপনার পার্টনারের স্তনকে আদর করা।
প্রথমে আপনার হাতের সাহায্যে আপনার সঙ্গীনীর স্তনকে ধীরে ধীরে চাপুন এবং আঙুল দিয়ে স্তনের চারপাশে বোলাতে থাকুন। এরপর জিহ্বা দ্বারা স্তনে স্পর্শ করুন। তবে প্রথমেই স্তনবৃন্ততে স্পর্শ করবেন না। প্রথমে স্তনের চারিদিকে জিহ্বা দ্বারা স্পর্শ করুন এবং তারপর ধীরে ধীরে স্তনবৃন্ততে স্পর্শ করুন।

এই পদ্ধতি কেবল মাত্র ছেলেরা নয়, এমনকি একটা মেয়েও তার পার্টনারের সাথে করতে পারেন।

৫. এরপর স্ত্রী এবং পুরুষ উভয়েই একে অপরের যৌনাঙ্গ হাত দিয়ে ও জিহ্বা দিয়ে স্পর্শ করতে পারেন। প্রয়োজনে মুখে নিয়ে আদর করতে পারেন। এটা নিয়ে লজ্জা পাওয়ার কিছু নেই। তবে হ্যাঁ এটা করার আগে অবশ্যই উভয়ের যৌনাঙ্গ ভালো করে পরিষ্কার করে নেবেন।

এই পদ্ধতি মেনে ফোরপ্লে করলে আপনাদের যৌন জীবন হয়ে উঠবে সুখময় এবং দাম্পত্য জীবনও হবে সুখের।

আরও পড়ুন – মেয়েদের সহবাসে রাজী করানোর কৌশল

আশাকরি সঠিকভাবে ফোরপ্লে কিভাবে করতে হয় সেটা আপনারা বুঝতে পেরেছেন। আরও এরকম তথ্য পেতে আমাদের নিউজ লেটার টি সাবস্ক্রাইব করুন। কারোর কোনো প্রশ্ন থাকলে অবশ্যই নীচের কমেন্ট বক্সে কমেন্ট করে জানান। ধন্যবাদ!

4 thoughts on “ফোরপ্লে কিভাবে করতে হয়: মেনে চলুন এই ৫টি টিপস্ পাবেন স্বর্গ সুখ

  1. তাড়াতাড়ি বীজ্য পরে আমার। কীভাবে সমস্যা সমাধান করতে পারবো ?

Leave a Reply

Top