You are here
Home > Don't Miss > ভাইরাল > গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ, দেখুন শিহরণ জাগানো ভয়ানক ভিডিও

গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ, দেখুন শিহরণ জাগানো ভয়ানক ভিডিও

গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ

গোটা দেশ জুড়ে লকডাউনে আবদ্ধ মানুষ।গৃহবন্দি কর্মব্যস্ত জীবনের এতটা দীর্ঘ সময় ছুটি, একঘেঁয়েমীতে মানুষের চোখ বিশেষত: ইন্টারনেটেই আটক। তাইতো গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ, ফেসবুকের এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে সম্প্রতি।

লকডাউন চলাকালীন অবস্থায় মানুষ সংবাদপত্র, বিভিন্ন নিউজ চ্যানেলে তৎপর করোনা ভাইরাসের আপডেট পেতে। এবং সেই সাথে বোরিং কাটাতে ইন্টারনেটই একমাত্র ভরসা মানুষের। ফেসবুকে শেয়ার করা বিভিন্ন তথ্য, ভিডিও ফুটেজ এতটাই প্রদর্শিত হচ্ছে যে বেশিরভাগই ভাইরাল হয়ে উঠছে।
এরকমই একটি উল্লেখযোগ্য ভাইরাল ঘটনা হলো মিসৌরির একটি ঘটনা – গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ।

আসুন দেখে নেওয়া যাক :

  • সাপ মাত্রেই – বিষধর?
  • গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ, গাড়ির চালকের ভয় না পেয়ে সেখান থেকে দুর্বার গতিতে বেরিয়ে যাওয়া।
  • সমস্ত ঘটনাটাই কিভাবে ভাইরাল হয়ে উঠেছে মাত্র ৫২ সেকেন্ডের মধ্যে।

ভাইরাল ঘটনাটি আলোচনার আগে প্রথমেই একটা কথা বলা দরকার – আমরা অনেকেই ভাবি সাপ মাত্রই বিষধর। ভয়ে শিউরে উঠি। কিন্তু তা ঠিক না, সব সাপ বিষধর নয়। সাপ সম্বন্ধে আমাদের অনেকেরই সঠিক ধারণা নেই। আর বিষধর সাপ হলেই যে সে আমাদের জন্য ক্ষতিকারক তা ও না। আমরা ঐ বিষধর সাপের আশপাশে গেলে তবেই প্রাণ ভয়ে সে ফণা তুলতে পারে। পৃথিবীতে প্রায় অনেক প্রজাতির সাপ আছে তার মধ্যে বিভিন্ন প্রকারের কেউটে, কিং কোবরা। এছাড়া হিমালয়ের পাদদেশে বা পাহাড়ী এলাকায় এবং গভীর জঙ্গলে ও রয়েছে কিছু বিষধর সাপ।আবার ফণাহীন অথচ বিষধর হল কালাচ, শাঁখামুটি ও বিভিন্ন প্রকারের বোড়া সাপ। আবার দাঁড়াশ, লাউডগা সাপ এগুলো বিষহীন। অন্যদিকে এই প্রাণঘাতী সাপের বিষ থেকেই তো ওষুধ তৈরি ও হচ্ছে গবেষণাগারে। সেখানে নির্ভয়ে তাঁরা এ কাজ করছেন।

এখন আসি আলোচ্য ঘটনাতে :

যুক্তরাষ্ট্রের মিসৌরির কানসাস শহরে, দুই ব্যক্তি গাড়িতে যাওয়ার সময় হঠাৎ চলন্ত গাড়ির সামনে কাঁচে একটি বড় সাপের আবির্ভাব। বেশ কিছুক্ষণ সাপ মহাশয় গাড়ির সামনের কাঁচে ফণা তুলে থাকে। হঠাৎ সাপটির আবির্ভাবে গাড়ির ভিতরে থাকা দুই ব্যক্তি প্রথমে একটু ঘাবড়ে গেলেও। পরে গাড়ির চালক একটুও ভয় না পেয়ে অপরিসীম সাহসিকতায় এবং অত্যন্ত বুদ্ধির সহিত গাড়ি এদিক ওদিক করে ওয়াইপার চালু করে দেয়। ফলে ওয়াইপারের ধাক্কায় সাপটি ছিটকে পড়ে যায় বাইরে। তখন গাড়ির চালক সুদক্ষতায় অত্যন্ত দ্রুত গাড়ি চালিয়ে দূর্বার গতিতে বেড়িয়ে যায়।

সমস্ত ঘটনাটি অতি দ্রুত ঘটে যায় মাত্র ৫২ সেকেন্ডের মধ্যে।মার্কিন গণমাধ্যম ইউ এস টু ডে-র মাধ্যমে মাত্র ৫২ সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে । এই ঘটনার ভিডিও টি ফেসবুকে শেয়ার হলেই সমস্ত মানুষের মধ্যে কৌতূহল ও সমালোচনার ঝড় ওঠে। যেখানে সাপের নাম শুনলেই মানুষ শিউরে ওঠে। গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ এমন ঘটনা সেখানে অত্যন্ত সাহসিকতায় গাড়ির চালকের ভয় না পেয়ে, দুর্বার গতিতে বেরিয়ে যাওয়া। গাড়ির চালকের বুদ্ধিমত্তার পরিচয়। তাঁকে নিয়ে প্রশংসার সীমায় পৌঁছেচে। আর সমস্ত মানুষের মধ্যে মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি।

গাড়ির সামনে ফণা তুলেছে এক বিষধর সাপ দেখুন সেই ভিডিও:

আরও দেখুন – হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যেসব নায়িকারা

ঘটনাটি ইন্টারনেট সূত্রে প্রাপ্ত। এরকমই আরও ভাইরাল ঘটনা এবং আপডেটেড তথ্য, বিনোদনমূলক নিউজ সম্পর্কে বিশদে জানতে আমাদের চ্যানেলটি লাইক করুন।

Leave a Reply

Top