You are here
Home > Don't Miss > বিনোদন > শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ | মা হতে চলেছেন শুভশ্রী

শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ | মা হতে চলেছেন শুভশ্রী

শুভশ্রীর বেবি বাম্পের ছবি

করোনার গ্রাসে চারিদিকে অশুভ ছায়া, রঙহীন মানুষের জীবন। করোনার ছোবলে বাঙালির মন ও ভারাক্রান্ত। এরই মাঝে টলিউডের সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মা হওয়ার খবর খুশীর রঙীন বার্তা নিয়ে আসে তাঁর ফ্যানদের কাছে। এবার নজর কাড়লো শুভশ্রীর বেবি বাম্পের ছবি ।

টলিউডের তারকা দম্পতি রাজ-শুভশ্রীর জীবনে নতুন অতিথির আগমন বার্তার খবর, উৎফুল্ল প্রাণে শেয়ার করেছেন রাজশ্রী। তেমনি উচ্ছ্বসিত হৃদয়ে রাজ চক্রবর্তী শেয়ার করেছেন শুভশ্রীর বেবি বাম্পের ছবি। যেখানে শুভশ্রীর প্রেগন্যান্সিকালীন রূপ সৌন্দর্য্যের প্রশংসা করেছেন পরিচালক।

আসুন বিশদে দেখে নিন রাজ-শুভশ্রীর টুইট বার্তা:

  • রাজ-শুভশ্রীর জীবনে সুখবর
  • টলি দম্পতির আসন্ন সন্তানকে নিয়ে বিশেষ টুইট
  • শুভশ্রীর প্রেগন্যান্সিকালীন প্রশংসায় রাজ
  • শুভশ্রীর মন ভালো রাখতে রাজ চক্রবর্তী শেয়ার করলেন শুভশ্রীর বেবি বাম্পের ছবি

রাজ-শুভশ্রীর জীবনে সুখবর:

কিছুদিন আগেই টলি সুন্দরী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মা হওয়ার টুইট বার্তা সামনে আসে। পরিবারে নতুন অতিথির আগমনে খুবই আনন্দিত টলি দম্পতি। বিশিষ্ট টলি অভিনেত্রী কোয়েল মল্লিকের মা হওয়ার পর শুভশ্রীর অন্ত:স্বত্তার খবর প্রকাশ্যে আসতেই সমস্ত টলিউডের তারকা ও তাঁর ফ্যানরা শুভেচ্ছা জানায় তাঁকে।

টলি দম্পতির আসন্ন সন্তানকে নিয়ে বিশেষ টুইট :

রাজ-শুভশ্রীর জীবনে আসন্ন নতুন সদস্যের কথা জানিয়ে বিশেষ টুইট প্রকাশ্যে আসে। যেখানে রাজের টি শার্টে লেখা ছিল “ড্যাড টু বি!” এবং শুভশ্রীর – “দিস গার্ল ইস গোয়িং টু বি এ মাম্মি।”

View this post on Instagram

Bless us 🙏

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

যেটা দেখে রাজ-শুভশ্রীর অজস্র ফ্যানরা উচ্ছ্বসিত হয়ে ওঠে।

শুভশ্রীর প্রেগন্যান্সিকালীন প্রশংসায় রাজ:

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে গত সোমবার পরিচালক রাজ চক্রবর্তী শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন । সেখানে শুভশ্রীকে দেখা গেল দক্ষিণি শাড়ি পরা ট্রাডিশনাল লুকে অপরূপ সৌন্দর্য্যে। এবং ছবিতে পাশেই সাদা কুর্তাতে রাজ। অন্ত:স্বত্তা শুভশ্রীর রূপে মুগ্ধ রাজ ছবিটির ক্যাপশনে লিখেছেন –

“তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।”

শুভশ্রীর প্রেগন্যান্সিকালীন রূপের ঝলক চোখে পড়ারই মতো। এই সৌন্দর্য্য প্রশংসা ও করেছেন পরিচালক রাজ এবং শুভশ্রীর প্রতি ভালোবাসা ও জাহির করেছেন তিনি।

শুভশ্রীর মন ভালো রাখতে রাজ চক্রবর্তী শেয়ার করলেন শুভশ্রীর বেবি বাম্পের ছবি:

কিছুদিন আগে ঘটে যাওয়া ভয়াবহ ঘূর্ণিঝড় ‘আমফান’ এর বিপর্যস্ত পরিস্থিতি অন্ত:স্বত্তা শুভশ্রীর মনকে মর্মাহত করে তোলে। সে তাঁর গর্ভস্ত সন্তানের উদ্দেশ্যে খোলা চিঠি লেখে সোশ্যাল মিডিয়ায়। যে চিঠিতে ছোট্ট প্রাণের সমস্ত না পাওয়ার কথা প্রকাশ পেয়েছে।

একদিকে এই সংকটজনক পরিস্থিতি অন্যদিকে লকডাউনে গৃহবন্দি অন্ত:স্বত্তা শুভশ্রীর মন বিশেষ ভালো নেই। তাই রাজ শুভশ্রীর মন ভালো রাখতে নিজের ইনস্ট্রাগ্রামে শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন । এবং আরেকটি ছবি ও শেয়ার করেছেন যেখানে আসন্ন নতুন অতিথির ভাবনায় নিজেদের আদর করছেন রাজ-শুভশ্রী।

শুভশ্রীকে না জানিয়ে ছবি এই শেয়ার করেছেন রাজ । ইনস্ট্রাগ্রামে ছবি শেয়ার করে পরিচালক রাজ জানান চারিদিকে এমন খারাপ পরিস্থিতিতে একটু পজিটিভ কিছু পোস্ট করলেন তিনি।

আরও পড়ুন – সুহানা খানের রূপের ঝলক মাতালো সোশ্যাল মিডিয়া

সর্বোপরি, আসন্ন সন্তানের আগমন বার্তা ভক্তদের
কাছে পৌঁছে দিতে টলি দম্পতি রাজ-শুভশ্রী ফটোশুট ও করেছেন। যেখানে ‘উই আর প্রেগন্যান্ট’
কথাটি বিশেষ প্রশংসিত হয়েছে ভক্তমন্ডলীদের মধ্যে।

বিনোদনের এমন আরও আপডেটেড নিউজ পেতে আমাদের সাথে থাকুন ।

Leave a Reply

Top