You are here
Home > Don't Miss > বিনোদন > গৌরী খানের ফটোশুটে সুহানা খানের রূপের ঝলক মাতালো সোশ্যাল মিডিয়া

গৌরী খানের ফটোশুটে সুহানা খানের রূপের ঝলক মাতালো সোশ্যাল মিডিয়া

গৌরী খানের ফটোশুটে সুহানা

সোশ্যাল মিডিয়ায় আজকাল বলিউডের তারকাদের সাথে সাথেই তাদের বাচ্চাদের চমকও নজর কাড়ে আমাদের। সম্প্রতি গৌরী খানের ফটোশুটে সুহানা খান সোশ্যাল মিডিয়ার শিরোনামে এসছে।

বলিউডের উজ্জ্বল তারকাদের মতোই, তারকাদের বাচ্চাদের সাথে যুক্ত খবরও আমাদের ওয়াকিবহাল করছে সোশ্যাল মিডিয়া। এবং তাদের জনপ্রিয়তা ও বাড়ছে। এদেরই মধ্যে বিশেষ জনপ্রিয় হল – সুহানা খান, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, তৈমূর আলি খান। শাহরুখ খানের মেয়ে সুহানা খান সম্প্রতি খবরের শিরোনামে এসেছে আরও একবার । গৌরী খানের ফটোশুটে সুহানা সাড়া জাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Experimenting💄

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

বর্তমান বিশ্বব্যাপী লকডাউনে গৃহবন্দি সুহানা খান ও তাঁর বাবা শাহরুখ খান, মা গৌরী খানের সাথে সময় কাটাচ্ছেন মুম্বইতে। এই লকডাউন চলাকালীনই সুহানার বেশ কিছু ফটোশুট , তাঁকে সোশ্যাল মিডিয়ার শিরোনামে এনেছে।

গৌরী খান ইনস্ট্রাগ্রামে সুহানার বেশ কিছু সুন্দর ফটোশুট শেয়ার করেছেন।
ইনস্ট্রাগ্রামে শেয়ার করা ফটোশুটে মডেলের মতোই চমক ও আকর্ষিত লাগছে সুহানাকে। এখন সবার মনে প্রশ্ন আসতে পারে এই লকডাউনের মতো সংকটজনক পরিস্থিতিতে যেখানে সবাই গৃহবন্দি সেখানে সুহানার এতো সুন্দর ফটোশুট করলো কে?

View this post on Instagram

my mum took these 😋 @gaurikhan

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

আসুন দেখে নিন সুহানার এতো সুন্দর ফটোশুটের রহস্য:

ইনস্ট্রাগ্রামে নিজের অ্যাকাউন্টে গৌরী খান সুহানার বেশ কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন। সেখানে গৌরী খান নিজেই উল্লেখ করেছেন –

‘নো হেয়ার.. নো মেকআপ… সির্ফ মেরি ফটোগ্রাফি’

বলাবাহুল্য, বোঝাই যাচ্ছে সুহানার ফটোশুট গৌরী খান নিজেই করেছেন। যেখানে সুহানা খানকে দেখা গিয়েছে কোনও রকম মেকআপ ছাড়া। এবং সুহানাকে খুব সুন্দর ও চমকপ্রদ লাগছে।

ইনস্ট্রাগ্রামে শেয়ার করা গৌরী খানের ফটোশুটে সুহানা কে দেখা গিয়েছে, শালোয়ার টপ ও জিন্স পরা মেকআপহীন হট লুকে। শুধুমাত্র, মা গৌরী খানের ফটোশুটের সাবলীলতায় সুহানা হয়ে উঠেছে অসাধারণ সৌন্দর্য্যের প্রতীক।

গৌরী খানের ফটোশুটে সুহানা র এমন মেকআপ ছাড়া সুন্দর লুক খুবই সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায় । মেকআপ ছাড়া এই ফটোশুটের লুকে, সুহানার সৌন্দর্য্যের ও প্রশংসা করেছেন নেটিজেনরা। এবং সুহানার বন্ধুরা ও প্রচুর লাইক এবং কমেন্ট করেছেন। ইনস্ট্রাগ্রামে সুহানার এই ফটোশুটের লাইক ২ লাখেরও বেশি দাঁড়িয়েছে।

আরও পড়ুন – হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যেসব নায়িকারা

ইন্টারনেট থেকে সংগৃহীত গৌরী খানের ফটোশুটে সুহানা-র মেকআপ ছাড়া ভাইরাল লুক নিয়ে কমেন্ট করতে পারেন এবং এরকমই বিনোদনমূলক আর ও
আপডেটেড নিউজ পেতে আমাদের সাথে থাকুন।

Leave a Reply

Top