You are here
Home > Don't Miss > বিনোদন > তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী: তৃতীয় বিয়ের ১ বছর পরেই আরো দুই সন্তান

তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী: তৃতীয় বিয়ের ১ বছর পরেই আরো দুই সন্তান

তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী

সারা দেশ জুড়ে লকডাউনের মধ্যেই টলি অভিনেত্রী শুভশ্রীর মা হওয়ার খবর উচ্ছ্বসিত করে তুললো তাঁর ভক্তদের। এরই মধ্যে আরেক আকর্ষিত খবর – ঝিনুক ছাড়া ও আরও দুই সন্তানের মা, সুন্দরী মিষ্টি টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি । মূলত: তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী!

আমাদের প্রত্যেকেরই কাছে অত্যন্ত জনপ্রিয় মিষ্টি সুন্দরী টলি তারকা শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনয় কুশলী, মিষ্টি হাসি ও অসাধারণ রূপের ঝলকে আকৃষ্ট হাজার হাজার ভক্ত যুবকদের পিলে চমকানো অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। টলিউডের এই সুন্দরী তারকা নিয়ে অসীম কৌতূহল ও উদ্বেগ ভক্তমন্ডলীদের মধ্যে। তাই বলা যায় যেখানে পূর্বেই বহু সমালোচনার স্বীকার শ্রাবন্তী, সেখানে তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী! এই খবরটি কৌতূহলেরই উদ্রেক করে।

টলি অভিনেত্রী শ্রাবন্তী সম্বন্ধে আমরা প্রত্যেকেই পূর্বেই ওয়াকিবহাল যে প্রথম দুই বার বিবাহিত জীবন সফল হয় নি। এবং তৃতীয়বার বিবাহের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী। তৃতীয় বিবাহের একবছর পূর্ণ, তারই মধ্যে আরো দুই সন্তানের মা শ্রাবন্তী চ্যাটার্জি। তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী, এই চমকদার নিউজটি প্রকাশ্যে আসলো সোশ্যাল মিডিয়ায়।

আসুন দেখে নিন বিশদে আমাদের টলি তারকা মিষ্টি শ্রাবন্তীর চমকদার নিউজ:

  • তৃতীয় বিবাহের একবছর পূর্ণ, লকডাউনেই নতুন সদস্যের আগমন শ্রাবন্তীর পরিবারে
  • ঝিনুক ছাড়া ও আরও দুই সন্তানের মা শ্রাবন্তী
  • তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী- ভক্তমহলে কৌতূহল

তৃতীয় বিবাহের একবছর পূর্ণ, লকডাউনেই নতুন সদস্যের আগমন শ্রাবন্তীর পরিবারে:

১৯ শে এপ্রিল ২০২০ অমৃতসরের গুরুদ্বারে পাঞ্জাবী ঘরানায় রোশান সিং এর সাথে তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন বাঙালী অভিনেত্রী শ্রাবন্তী। তৃতীয় বিবাহ নিয়ে শ্রাবন্তিকে প্রচুর সমালোচনার স্বীকার হতে হয়। কিন্তু তা ভ্রুক্ষেপ না করে বিমানসংস্হার কেভিনক্রুজ সুপারভাইজার রোশান সিং এর সাথে নতুন সংসারে মন দেন শ্রাবন্তী।

বর্তমানে কলকাতার অভিজাত কমপ্লেক্স আরবানায় স্বামী রোশান সিং এর সাথে শ্রাবন্তী নতুন সংসারে ব্যস্ত । এছাড়া ইনস্ট্রাগ্রামে বিবাহিত জীবনের বহু রঙীন ছবি ও শেয়ার করতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

তৃতীয় বিবাহের একবছর পূর্ণ শ্রাবন্তীর, এরই মধ্যে সারাদেশ জুড়ে লকডাউনের পালা। আর এই লকডাউনেই তার পরিবারে নতুন সদস্য, দুই পোষ্যের আগমন। নতুন দুই সদস্য নিয়ে দীর্ঘমেয়াদী লকডাউনের সময় কাটাচ্ছেন গৃহবন্দি টলি তারকা শ্রাবন্তীও।

ঝিনুক ছাড়া ও আরও দুই সন্তানের মা শ্রাবন্তী:

শ্রাবন্তীর প্রথম বিবাহের সন্তান ঝিনুক। বর্তমান স্বামী রোশান সিং এবং সন্তান ঝিনুককে নিয়ে শ্রাবন্তীর সংসার। স্বামী রোশান সিং ও শ্রাবন্তী দুজনেই পোষ্য খুব ভালোবাসেন। পোষ্যকে দম্পতি সন্তানের মতোই ভালোবাসে। তাদের গৃহে বিভিন্ন প্রজাতির পোষ্য ও দেখা যায়।

তাই লকডাউনে নতুন দুই পোষ্যের আগমনে শ্রাবন্তী খুবই উৎফুল্ল ও আনন্দিত। পোষ্যদের সন্তান ঝিনুকের সমতুল্য ভালবাসা দেন তিনি। নতুন দুই পোষ্যের প্রতি স্নেহ ভালবাসায় আপ্লুত শ্রাবন্তী। এমনকি নতুন দুই পোষ্যের সাথে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং উল্লেখ করেছেন – ‘মাই বেবিস’

View this post on Instagram

My babies 😘😘

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

তাই তো, ঝিনুক ছাড়াও আরও দুই সন্তানের মা শ্রাবন্তী ।

তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী- ভক্তমহলে কৌতূহল:

একে তো পূর্ব হতেই শ্রাবন্তিকে নিয়ে, তাঁর তৃতীয় বিবাহ নিয়ে এমনকি তাদের শেয়ার করা হানিমুনের ছবি নিয়ে প্রচুর জল্পনা নেটিজেনদের মধ্যে। সম্প্রতি তৃতীয় বিবাহের একবছর পূর্ণ শ্রাবন্তীর , তারই মধ্যে পরিবারে দুই নতুন সদস্যের আগমন। তিন সন্তানের মা হলেন শ্রাবন্তী। এই খবরটি প্রকাশ্যে আসতেই চমকে ওঠে তাঁর ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় অগণিত কৌতূহলী শ্রাবন্তী ভক্তদের ভিড়।

আরও পড়ুন – মানুষ রুপী কিছু অমানুষের কারণে ৬ মাসের গর্ভবতী হাতির মৃত্যু

বিনোদনের আরও এরকম মশলাদার খবর পেতে আমাদের সাথে থাকুন।

Leave a Reply

Top