You are here
Home > Don't Miss > বিনোদন > দেখুন সেলিব্রিটিদের সেক্সি ভিডিও যা সবার রাতের ঘুম কেড়েছে

দেখুন সেলিব্রিটিদের সেক্সি ভিডিও যা সবার রাতের ঘুম কেড়েছে

দেখুন বাংলাদেশি, ইন্ডিয়ান, বিহারী, হিন্দি সেক্সি ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আপামোর জগতবাসী মত্ত কিছু দেখাতে হোক বা কিছু দেখতে। সে হাসির ভিডিও হোক বা দুঃখের আবার গ্ল্যামার দুনিয়া হোক বা প্রেরনা মূলক । সবাই সবকিছুই দেখে কিন্তু গ্ল্যামার দুনিয়ায় সবার নজর থাকে অবশ্যয়ই গোপনে । তাই তো ১৮ থেকে ৪৫ বছর সবাই এখন মজে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সেলিব্রিটিদের গ্ল্যামার দুনিয়ার ছবিতে । কিন্তু শুধু ছবি দেখে কি মন ভরে যায়, তাই গ্ল্যামার দুনিয়ার আপলোড করা বাংলাদেশি, ইন্ডিয়ান, বাঙালি, বিহারী, হিন্দি সেক্সি ভিডিও রইল আপনাদের জন্য যা রাতের ঘুম কেড়ে নেবে, আর ভরিয়ে দেবে মনকে তৃপ্ততায়।

তাহলে চলুন দেরি না করে দেখে নেওয়া যাক স্যোশাল মিডিয়া ও ইন্টারনেট জগতে সাড়া জাগানো গ্ল্যামার দুনিয়ায় কিছু সেক্সি ভিডিও।

বাংলাদেশি সেক্সি ভিডিও

সারা দুনিয়ার সঙ্গে পাল্লা দিয়ে এখন ইন্টারনেট দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশিরা। তাদের অভিনয়, শিল্পকলা , গ্ল্যামারে এখন সারা দুনিয়া মজে । চলুন সময় নষ্ট না করে দেখে ফেলি তাদের কিছু বাংলাদেশি ভিডিও।

Jaya Ahsan

ইনি বাংলাদেশি নায়িকাদের মধ্যে এখন অন্যতম। রাজকাহিনির পর থেকে পিছন ফিরে তাকাতে হয়নি। তার গ্ল্যামার , অভিনয় সবই মন কেড়েছে নেটিজেনদের । এনার ভাইরাল হওয়া কিছু বাংলাদেশি সেক্সি ভিডিও থাকল আপনাদের জন্য।

Nusraat Faria Mazhar

ইনি বাংলাদেশি নায়িকাদের মধ্যে এখন অন্যতম। যার ফিটনেস থেকে সেক্সি লুক সব কিছুই মন কেড়েছে নেটিজেনদের । তাই গ্ল্যামার দুনিয়ায় ইনি অনন্য। দেখে নিন এনার ভাইরাল হওয়া কিছু সেক্সি ভিডিও।

Bidya Sinha Saha Mim

ইনি বাংলাদেশি মডেলদের মধ্যে অন্যতম। যার গ্ল্যামার লুক আর সুন্দর চেহারাই পাগল করে তোলে নেটিজেনদের । দেখে নিন এনার ভাইরাল হওয়া কিছু সেক্সি ভিডিও।

Airin Sultana

ইনি বাংলাদেশি মডেলদের মধ্যে অন্যতম। যার গ্ল্যামার লুক আর হট চেহারাই পাগল করে তোলে নেটিজেনদের । দেখে নিন এই বাংলাদেশি মেয়ের ভাইরাল হওয়া কিছু ভিডিও।

Shirin Akter Shila

ইনি বাংলাদেশি মডেলদের মধ্যে এখন অনেক নাম করেছেন তার গ্ল্যামার লুক আর হট চেহারার মধ্য দিয়ে। যা পাগল করে তোলে নেটিজেনদের। দেখে নিন এই বাংলাদেশি মেয়ের ভাইরাল হওয়া কিছু ভিডিও।

ইন্ডিয়ান সেক্সি ভিডিও

সারা দুনিয়ার সঙ্গে পাল্লা দিয়ে এখন ইন্টারনেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে ভারতীয় সেলেব্রিটিরা। তাদের অভিনয়, শিল্পকলা , গ্ল্যামারে এখন সারা দুনিয়া মজে। চলুন সময় নষ্ট না করে দেখে ফেলি কিছু ইন্ডিয়ান সেক্সি ভিডিও।

বাঙালি সেক্সি ভিডিও

দুনিয়ার সঙ্গে পাল্লা দিয়ে এখন ইন্টারনেট দুনিয়া সবথেকে বেশি দাপিয়ে বেড়াচ্ছে বাঙালি সেলেব্রিটিরা। যাদের চর্চা সারা দুনিয়া জুড়ে, তাই চলুন দেখে ফেলি এমন কিছু বাঙালি সেলেব্রিটিদের যারা সারা ভারতের ঘুম কেড়ে নিয়েছে তাদের অভিনয়, শিল্পকলা , গ্ল্যামারের মধ্য দিয়ে। ইন্ডিয়ান বাঙালি শুধু ফটো স্যুটে আটকে নেই এখন তাদের সেক্সি ভিডিও খ্যাতি ছড়িয়েছে সারা ভারতে, আসুন দেখেনি এমন কিছু নাম যারা এখন অনেক এগিয়ে।

Madhumita Sarcar

মধুমিতা সরকার একজন ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী এবং কলকাতার মডেল, যিনি বোঝে সে বোঝেনা তে পাখির প্রধান চরিত্রে অভিনয় করার জন্য সর্বাধিক পরিচিত। সিরিয়াল থেকে মডেলিং সব কিছুতেই এখন তিনি মন কেড়েছেন সকলের । হাঁ আমাদের চেনা সেই পাখি এখন মডেল দুনিয়ায় মেলে ধরেছে নিজেকে । দেখে নিন বাঙালি মধুমিতা সরকারের ভাইরাল হওয়া কিছু ভিডিও ।

Adrija Roy

অদ্রিজা রায় একজন বাংলা টেলিভিশন অভিনেত্রী। তিনি বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ। তিনি রাজা চক্রবর্তী প্রযোজনার প্রযোজিত বেদেনী মলুয়ার কোঠার মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন যা জি বাংলায় প্রচারিত হয়েছিল, তিনি স্টার জলসার রেকর্ড ব্রেকিং শো পটল কুমার গানওয়ালার মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। হাঁ আমাদের চেনা আদ্রিজা এখন মডেল দুনিয়ায় মেলে ধরেছে নিজেকে । দেখে নিন এনার ভাইরাল হওয়া কিছু সেক্সি ভিডিও।

Darshana Banik

মডেলদের কথা এলে এনার নাম আনতেই হয়। এনার রুপ, গুন দিয়ে অনেক দিন আগে থেকেই মন কেড়েছেন নেটিজেনদের। ইনি বাঙালি হিসাবে শুধু নন তেলেগুতেও নিজেকে মেলে ধরেছেন অন্য রুপে । দেখে নিন এনার ভাইরাল হওয়া কিছু সেক্সি ভিডিও ।

SANDIPTA SEN

সন্দীপ্তা সেন একজন বাংলা টেলিভিশন অভিনেত্রী। 2009 এবং ২০১০ সালে তিনি তার প্রথম সিরিয়াল দুর্গার জন্য টেলি সম্মান পুরস্কারে ভূষিত হন। তারপর 2014, 2015 এবং 2017 সালে, তিনি সেরা অভিনেত্রীর টেলি একাডেমি পুরস্কারে ভূষিত হন। হাঁ আমাদের চেনা সেই দুর্গা এখন মডেল দুনিয়ায় মেলে ধরেছে নিজেকে । দেখে নিন বাঙালি সন্দীপ্তার ভাইরাল হওয়া কিছু ভিডিও।

Priyanka Sarkar

প্রিয়াঙ্কা সরকার একজন বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী। তার প্রথম সফল ছবি ছিল রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনি তুমি যে আমার। অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তিনি। তারপর তার ছেলে সহজ কে নিয়ে সিঙ্গেল মাদার হয়ে আছেন। এখন তিনি অনেক নাম করেছেন মডেলিং করে। তাই বলা যেতে পারে তিনি কলকাতার একজন জনপ্রিয় মডেল । দেখে নিন প্রিয়াঙ্কার ভাইরাল হওয়া কিছু মডেলিং ভিডিও ।

Monami Ghosh

মোনামি ঘোষ একটি বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী যার ক্যারিয়ার প্রায় দুই দশকের। তিনি বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন, যার মধ্যে 2000 সালের ইটিভি বাংলা সিরিয়াল বিন্নি ধানের খোয়াই উল্লেখযোগ্য। এখন তিনি নেটিজেনদের মন কেড়েছেন তার মডেলিং এর মধ্য দিয়ে। তাছাড়া মৌ বৌদি হিসাবে অনেক নাম করেছেন হইচই এর ওয়েব সিরিজে । দেখে নিন মোনামির ভাইরাল হওয়া কিছু হট ভিডিও।

হিন্দি সেক্সি ভিডিও

গ্ল্যামারের কথা বলবো আর বাদ দেবো মুম্বাই কে তা কখনও হয়। গ্ল্যামার মানেই মুম্বাই আর মুম্বাই মানেই গ্ল্যামারের । যাদের চর্চা সারা দুনিয়া জুড়ে, তাই চলুন দেখে ফেলি এমন কিছু ইন্ডিয়ান হিন্দি সেলেব্রিটিদের সেক্সি ভিডিও যা সারা ভারতের ঘুম কেড়ে নিয়েছে তা নয় যাদের নিয়ে বুঁদ এখন সারা বিশ্ব। এখন এদের হট ভিডিও রাতের ঘুম ছুটিয়েছে সারা ভারতে এবং বিশ্বে, আসুন দেখেনি এমন কিছু নাম যারা এখন অনেক এগিয়ে।

Lisa Haydon

লিসা হেডন ইতিমধ্যেই বলিউডে জনপ্রিয়তা পেয়েছেন এ দিল হি মুশকিল সিনেমায় অভিনয়ের পর। তার হাসি, এবং আবেদনের অনুভূতি সত্যিই আমাদের বিমোহিত করে। আজ অবধি, তিনি র‍্যাম্প ওয়াকের জন্য ভারতীয় মহিলা সেলিব্রিটিদের মধ্যে সবচেয়ে পছন্দসই মডেল। দেশটির দেখা সুন্দরী ভারতীয় মডেলদের মধ্যে তিনি অন্যতম। দেখে নিন তার ভাইরাল হওয়া কিছু হিন্দি ভিডিও।

Sonam Bajwa

আপনি যদি এই মুহূর্তে শীর্ষ পাঁচ ভারতীয় মহিলা মডেল কে জিজ্ঞাসা করেন, আমরা বাজি ধরলাম আপনি সোনম বাজওয়া এর নাম শুনবেন। ২০১২ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার পর ভারতীয় সুন্দরী তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর থেকে, তিনি বলিউড এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পে বেশ কয়েকটি ভারতীয় সিনেমা করেছেন এবং বিজ্ঞাপন এবং ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করেছেন। ভারতীয় মডেল হিসেবে জনপ্রিয়। দেখে নিন তার ভাইরাল হওয়া কিছু হিন্দি ভিডিও।

Amaara Sangam

মডেলিং করে এখন তিনি মন কেড়েছেন নেটিজেনদের। দিল্লীর এই মেয়ে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করে এখন ঘুম কেড়েছেন অনেক ভারতবাসির। দেখে নিন দিল্লীর আমারা সঙ্গম এর ভাইরাল হওয়া কিছু সেক্সি ভিডিও ।

Ujjwala Raut

মুম্বাইয়ে জন্ম নেওয়া উজ্জ্বলা রাউত একজন ভারতীয় সুপার মডেল হিসেবে জনপ্রিয়। তিনি সাম্প্রতিক বছরগুলিতে আন্তর্জাতিক জনপ্রিয়তাও পেয়েছেন। রাউত মিস ইন্ডিয়া থেকে তার মডেলিং ক্যারিয়ার শুরু করেছিলেন এবং ফ্রান্সের নাইসে এলিট মডেল লুক শোতে গিয়েছিলেন। ইনি সবচেয়ে জনপ্রিয় ভারতীয় হট গার্লদের মধ্যে অন্যতম।

Nina Manuel

নিনা ম্যানুয়েল বিখ্যাত মডেল। তিনি মূলত মুম্বই থেকে এসেছেন। তিনি অসংখ্য মিউজিক অ্যালবামে অসাধারণ পারফরম্যান্স দিয়েছেন এবং তিনি ইন্ডিয়ান এক্সপ্রেস, কোকাকোলা প্রভৃতি সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। তিনি তার মডেলিং ক্যারিয়ারের জন্য সুপরিচিত এবং তার উত্সর্গ তাকে সারা ভারতে শীর্ষ মডেলের তালিকায় #2 এ নিয়ে এসেছে। দেখে নিন মুম্বাই এর নিনা ম্যানুয়েল এর ভাইরাল হওয়া কিছু হিন্দি ভিডিও ।

Ritika jain

রিতিকা বিখ্যাত মডেল। তিনি মূলত দিল্লী থেকে এসেছেন। তিনি তার মডেলিং ক্যারিয়ারের জন্য সুপরিচিত । দেখে নিন দিল্লীর রিতিকা এর ভাইরাল হওয়া কিছু হিন্দি ভিডিও । যা পাগল করে দেবে আপনাকে।

Esha Gupta

এশা গুপ্ত 2007 সালে ফেমিনা মিস ইন্ডিয়াতে অংশ নিয়েছিলেন, যেখানে তিনি মিস ফটোজেনিক জিতেছিলেন এবং মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালে প্রতিযোগিতায় তৃতীয় হয়েছিলেন। তিনি ইমরান হাশমির বিপরীতে মহেশ ভাটের ‘জান্নাত ২’ দিয়ে তার বলিউডে অভিষেক করেন এবং মনোমুগ্ধকর রূপে সকলকে মোহিত করে। দেখে নিন এশা গুপ্ত এর ভাইরাল হওয়া কিছু হিন্দি সেক্সি ভিডিও।

বিহারী, ভোজপুরি, দিল্লী ও অন্যান্য সেক্সি ভিডিও

গ্ল্যামারের কথা বলবো আর বাদ দেবো ভোজপুরি কে তা কখনও হয়। যাদের ছবি থেকে ভিডিও সারা দুনিয়ায় ভাইরাল। তাই চলুন দেখে ফেলি এমন কিছু ইন্ডিয়ান ভোজপুরি সেলেব্রিটিদের যারা সারা ভারতের ঘুম কেড়ে নিয়েছে এবং উত্তাপ ছড়িয়েছে সারা দুনিয়ায়। আসুন দেখেনি এমন কিছু নাম যারা এখন অনেক এগিয়ে। দেখে নিন দিল্লী, বিহারের কিছু সেক্সি ভিডিও।

Monalisa

অন্তরা বিশ্বাস, তার মঞ্চ নাম মোনালিসা দ্বারা অধিক পরিচিত, একজন ভারতীয় অভিনেত্রী। তিনি বেশিরভাগ ভোজপুরি ভাষার চলচ্চিত্র করেছেন। হাঁ যিনি আমাদের কাছে ঝুমা বৌদি নামে বিখ্যাত। আসুন দেখে নি তার কিছু মন জয় করা ভোজপুরি হিন্দি ভিডিও ।

Akshra Singh

অক্ষরা সিং একজন ভারতীয় অভিনেত্রী যিনি প্রাথমিকভাবে ভোজপুরি চলচ্চিত্রে সক্রিয় এবং বেশ কয়েকটি পুরস্কারের প্রাপক। যার রুপ ও অভিনয় দিয়ে মন জয় করেছেন সবার। আসুন দেখে নি তার কিছু মন জয় করা বিহারী ভিডিও।

Priya Prakash Varrier

প্রিয়া প্রকাশ ভারিয়ার একজন ভারতীয় অভিনেত্রী, মডেল, এবং প্লেব্যাক গায়িকা যিনি প্রাথমিকভাবে মালায়ালাম এবং তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেন। ওরু আদার লাভ ছবিতে তার চোখের পাতা ভাইরাল হয়েছিল। সবার। আসুন দেখে নি তার আরও বেশ কিছু মন জয় করা ভিডিও।

Neetu Chandra

পাটনায় বংশোদ্ভূত নীতু চন্দ্র তার বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন ২০০৫ সালে গরম মাসালা ছবির মাধ্যমে। এখন তিনি একজন জনপ্রিয় মডেল। আসুন দেখে নি বিহারের নীতুর আরও বেশ কিছু মন জয় করা বিহারি ভিডিও ।

আমরা সবাই-ই বিনোদন পছন্দ করি। আর তা যদি হয় হট অ্যান্ড সেক্সি সেলিব্রিটিদের হয় তাহলে তো আর কোনও কথাই নেই , আমরা এক বাক্যে রাজি তা লুফে নিতে। তাই সুন্দরী বাঙ্গালি, হিন্দি, ভোজপুরি, বিহারী সেলিব্রিটিদের হট ফটো ও ভিডিও এর সমাহার নিয়ে আসলাম আপনাদের জন্য। আমাদের এই পোস্টটি আপনাদের কেমন লাগলো সেটা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। এরকম সুন্দর সুন্দর পোস্ট পেতে অবশ্যই কমেন্ট করুন তাহলে আমরা আরও আপনাদের জন্য এমন বিনোদন এর সমাহার নিয়ে হাজির হবো । পোস্ট টি ভালো লেগে থাকলে বন্ধুদের সঙ্গে শেয়ার করে নিতে ভুলো না যেনো।

Leave a Reply

Top