You are here
Home > Don't Miss > বিনোদন > উর্বশী রাউতেলা(Urvashi Rautela): ভাইরাল উর্বশী রাউতেলার হট ভিডিও ও ছবি

উর্বশী রাউতেলা(Urvashi Rautela): ভাইরাল উর্বশী রাউতেলার হট ভিডিও ও ছবি

উর্বশী রাউতেলা

দীর্ঘ দিন বাড়িতে থাকার ফলে মানুষ যখন তার জীবনের সঠিক ছন্দে ফিরতে মরিয়া, চেষ্টা করে চলেছে জীবনে উদ‍্যম জাগাতে, তখন সিনেমা প্রেমী মানুষ জনদের জন্য এখনও কোনো বার্তা নেই। আর কিভাবে পারা যায়। যদিও দিনের পর দিন ধরে নানা তারকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের মনোরঞ্জন করেছেন। এবার উর্বশী রাউতেলার ফ‍্যানেদের জন্য আরও একবার সুখবর। ঠিক এই কঠিন পরিস্তিতিতে দাড়িয়ে বলিউডের এই তারকা উর্বশী রাউতেলা(Urvashi Rautela) নিয়ে হাজির এক নজিরবিহীন ভিডিও তার ফ‍্যানেদের জন‍্য।

আসুন সেই নজিরে আর কী কী থাকতে পারে তা আজ আমরা জেনেনি এই পোষ্টের মাধ্যমে:

  • উর্বশী রাউতেলা(Urvashi Rautela)
  • উর্বশী রাউতেলা ছবি
  • উর্বশী রাউতেলা ভিডিও
  • লাস‍্যময়ী রূপের ছবি

চলুন তাহলে আর দেরি কিসের দেখেনিন উর্বশী রাউতেলার অসাধারণ ভিডিও ও ছবি।

উর্বশী রাউতেলা(Urvashi Rautela):

প্রথমে মডেলিং এবং তার পর দক্ষিণের কিছু ছবিতে অভিনয় তার কেরিয়ারের শুরু হলেও পরবর্তীকালে ২০১৩ সালে প্রথম বার হিন্দি মুভির পর্দায় পদার্পণ করলেন singh saab the great মুভিতে Sunny Deol এর পাশে। ২৬ বছর বয়সী এই তরূণী মিস ডিভা ২০১৫ অর্জন করেন। একের পর এক ছবি উপহার দিয়েছেন Great Grand Masti, Sanam Re, Hate Story 4, Pagalpanti, Kaabil প্রভৃতি উপহার দিয়েছেন। একের পর এক দূর্দান্ত নাচ শিহরণ বাড়িয়েছে বারংবার।

উর্বশী রাউতেলা ছবি:

অগুন্তি বার কখনো সাদা বিকিনি কখনও বা নীল বিকিনিতে সমূদ্রের ধারে আবার কখনও অরেঞ্জ তো কখনও পিংক, কালো নানা ভাবে নানা জায়গায় মাত করেছেন উর্বশী রাউতেলা।

আজকে দেখে নেওয়া যাক হট উর্বশী রাউতেলার ছবি:

নীল বিকিনি মাথায় গোলাপী ফুল আর চোখে সানগ্লাসে শিহরিত সেই লুক

মনে পড়ে অরেঞ্জ বিকিনিতে Hate Story 4-এ সেই হট লুক

লাস‍্যময়ী উর্বশী পিংক বিকিনিতে

সাদা বিকিনিতে সুন্দরী উর্বশী রাউতেলার ছবি

কালো ড্রেসে অসম্ভব বোল্ড

উর্বশী রাউতেলা ভিডিও:

দক্ষিণ ভারতীয় এই মডেল এবং অভিনেত্রীর আরও একবার মাত্র কয়েক ঘন্টায় সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও শত শত অনুরাগীদের মধ্যে ঝড় তুলেছে। আগেও তাকে দেখা গেছে নানা হট ভিডিওতে। কখনও সাদা বিকিনি আবার কখনো নীল। এবার তিনি মেরুন স্লিট স্কার্ট আর উন্মুক্ত চুলের যাদুতে প্রেসেন্ট করে সমস্ত ফ‍্যানেদের দৃষ্টি আকর্ষণ করেছেন। শরীরের হিল্লোল কড়ে নিয়েছে রাতের ঘুম। আসুন দেখেনি তার ঝলক।

লাস‍্যময়ী উর্বশী রাউতেলা:

লাস‍্যময়ী, সুন্দরী এই নায়িকা বারবার তার হট লুক দিয়ে ঝড় তুলেছেন। এই বারও তার ব‍্যতিক্রম হয়নি। খোলা পিঠ ও অর্ধাবৃত পেট তাঁকে আরও হট করে তুলেছে এই ভাইরাল ভিডিও তে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও হাতছানি দিয়ে গেছে পূর্ণ যৌবনের। হ‍্যাঁ মাত্র ১০ সেকেন্ড তাতেই কামাল। হাজার হাজার ফ‍্যান তার জন্য হাবুডুবু খাচ্ছে।

আসুন এবার তার লাস‍্যময়ী রূপের কিছু ছবি দেখেনি:

আরও পড়ুন – হট ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন যেসব নায়িকারা

অসম্ভব ট‍্যালেন্ট, অভিনয় দক্ষতা ও একের পর এক দূর্দান্ত নাচ আর এর মধ্যেই দর্শকদের মধ্যে করে নিয়েছেন নিজের জায়গা। নানা আইটেম সং-তেও তিনি হয়ে উঠেছেন প্রধান আকর্ষণ যার মধ্যে হানি সিং-এর লাভ ডোস অন‍্যতম। ২০২০ তেও মুক্তি পেতে চলেছে তার একটি মুভি Virgin Bhanupriya।

Leave a Reply

Top