You are here
Home > Don't Miss > বিনোদন > মধুমিতা সরকার: দেখেনিন মধুমিতা সরকারের সেনসেশনাল লুক

মধুমিতা সরকার: দেখেনিন মধুমিতা সরকারের সেনসেশনাল লুক

মধুমিতা সরকার

বাংলা বিনোদন জগতের বর্তমানে এক অতি জনপ্রিয় মুখ মধুমিতা সরকার! সিরিয়ালের নায়িকা হিসাবে প্রথম ক‍্যামেরার সামনে তার পদার্পণ। তারপর একের পর এক সিরিয়ালের প্রধান চরিত্রে মধুরিমা নিজেকে এমনভাবে ফুটিয়ে তুলেছে যে কোথাও যেন ওই চরিত্র বলতে এখনো দর্শক মধুমিতাকেই ভাবে। নিজেকে তারপর সিনেমা জগতের সাথে জড়িয়ে নেন। ২০২০ তেই তার প্রথম ছবি মুক্তি পায়। তাতে সবার চোখ ধাঁধানো এক লুক আনে নিজের, যেখানে আগের সমস্ত লুকের ইমেজ ঝেরে ফেলে আগুন ছড়িয়ে দেয় দর্শকের মধ্যে। ধীরে ধীরে তার ছবি সোশ্যাল মিডিয়াতে মূখ্য উত্তেজনার কারণ হয়ে দাঁড়িয়েছে।

তাই আজ আমরা এই পোষ্টটির মাধ্যমে জেনেনি আরও অজানা কিছু তথ্য:

  • মধুমিতা সরকার
  • মধুমিতা সরকারের সিরিয়াল
  • মধুমিতা সরকারের মুভি
  • মধুমিতা সরকারের ছবি

তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক মধুমিতা সরকার সম্পর্কিত নানান তথ্য।

মধুমিতা সরকার:

মাত্র ২৫ বছর বয়েসী এই অভিনেত্রী আজ ইয়াং জেনারেশন থেকে উঠে আসা এক উজ্জ্বল মুখ। যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে এই অভিনয় জগতে পা রাখা। বর্তমানে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার বোল্ড, হট লুক প্রতিবার দর্শককে তার দিকে তাকাতে বাধ্য করে। প্রতি বার নতুন ঝলক নিয়ে মধুরিমা তার ফ‍্যানেদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। কখনো কালো বা কখনও লাল কখনো অন্য রঙে প্রতিটি রঙে সে যেন রঙিন। উন্মুক্ত উরুতে ট‍্যটু নিয়ে সাম্প্রতিক তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। যা তার অনুরাগীদের মত্ত করে দিয়েছে। লাল হট প‍্যান্টে উন্মুক্ত উরুতে মধুরিমা যেন চির যৌবনা। ধীরে ধীরে অভিনয়কে নিজের মধ্যে এতটাই সাবলীল করে তুলেছে যে প্রথম সারির নায়িকাদের সাথে টক্কর তো কোনো ব‍্যপারই নয়।

মধুমিতা সরকারের সিরিয়াল:

বাংলা সিরিয়ালে যে সিরিয়াল গুলি আমাদের আজও প্রিয় হয়ে আছে তার মধ্যে “বোঝেনা সে বোঝেনা” “কুসুম দোলা” “কেয়ার করি না” অতি পরিচিত ও জনপ্রিয়। এই সিরিয়ালগুলিতে মধুমিতা সরকার “পাখি ঘোষদস্তীদার” “ইমন মূখার্জী” ও “জুনি” চরিত্রে এতটাই মন করেছে যেন সাধারণ বাঙালি ঘরের ধারাবাহিকের ওই মেয়েটি আমাদের ঘরের মেয়ের মতো হয়ে গেছে। সালোয়ার, কূর্তি, শাড়ি আর খোলা চুলে যেন এক মিষ্টি মেয়ে।
আসুন দেখে নেওয়া যাক সেইসব সিরিয়ালে মধুরিমা সরকারের লুক।

মধুমিতা সরকারের সিরিয়াল
ছবি ইন্টারনেট থেকে সংগ্রহীত

মধুমিতা সরকারের মুভি:

সাম্প্রতিক ২০২০ তে ১৪ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে মধুমিতা সরকারের প্রথম মুভি “লাভ আজ কাল পরশু”। এই ছবিতে ধারাবাহিকের সালোয়ার, কূর্তি, শাড়ি থেকে বেরিয়ে অনায়াসেই হট প‍্যান্টে, জিন্সে নিজেকে সাবলীলভাবে গড়ে তুলেছে। বিভিন্ন অন্তরঙ্গতার দৃশ্যে দর্শকের চোখ তার থেকে সরতে দেয়নি। প্রথম বারেই এত হট, লাস‍্যময়ী ও মহোময়ী রূপ তাকে দর্শকের কাছে উষ্ণতার করণ করে তুলেছে। যৌনদৃশ‍্য গুলিতে তার প্রেসেন্স খুব নজরকাড়া। সেই মিষ্টি, ইনোসেন্ট থেকে আজকের সেক্সী, বোল্ড সেনসেশানাল অ্যপিয়ারেন্স।

আসুন দেখেনিন মধুরিমার টেম্পটিং লুক যা মুভির দৃশ্যে ধরা পড়েছে।

মধুমিতা সরকারের মুভি
ছবি ইন্টারনেট থেকে সংগ্রহীত

মধুমিতা সরকারের ছবি:

দিনের পর দিন মধুরিমার লুক নিয়ে এক্সপেরিমেন্ট তো আমাদের সবার কাছে ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে। প্রতিনিয়ত খোলামেলা ছবিতে স্বচ্ছন্দ্য বোধ ছবিগুলোতে ধরা পড়ছে। নিসন্দেহে একক অভিনেত্রী হিসাবে নিজেকে গড়ে তুলেছে মধুমিতা।

আসুন দেখা যাক সেই সেনসেশন ধরে রাখা তার ছবি।

আরও পড়ুন – উর্বশী রাউতেলা(Urvashi Rautela): ভাইরাল উর্বশী রাউতেলার হট ভিডিও ও ছবি

সৌরভ চক্রবর্তীর(Sourav Chakraborty) সাথে মধুমিতা সরকারের বিয়ে হয় এবং তা কিছু দিনের মধ্যেই ভেঙে যায়। তারপর নিজেকে সামলে নেয় নায়িকা। প্রফেশনাল লাইফে আরও ফোকাস করেছে, পারসোনাল লাইফকে হার মানিয়েছে পিছু হটতে। দৃঢ়, সাবলম্বী মধুমিতা সরকার তার নিজস্ব গরিমায় এক অ্যাট্রাকটিভ টেলেন্ট। অনুরাগীদের সংখ্যা দিন দিন বাড়ছে যা খুব শীঘ্রই তাকে টলিউডের টপ নায়িকা করে তুলবে তাতে সন্দেহ নেই।

One thought on “মধুমিতা সরকার: দেখেনিন মধুমিতা সরকারের সেনসেশনাল লুক

Leave a Reply

Top